দেশজুড়ে

ভালুকা উপজেলায় চেয়ারম্যান হাজ্বী রফিক,বাকি দুই পদে বিজয়ী হলেন যারা

  স্বাধীন বাংলা নিউজ ৬ জুন ২০২৪ , ১২:৩৫ পিএম অনলাইন সংস্করণ

ভালুকা উপজেলায় চেয়ারম্যান হাজ্বী রফিক, বাকি দুই পদে বিজয়ী হলেন যারা

অমিত হাসান ইমন,
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ভালুকায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বুধবার (৫ জুন)। এ উপজেলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১৬ টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোট হয়। ভোট শেষে কেন্দ্রে কেন্দ্রে শুরু হয় গণনা। সন্ধ্যার পর থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা পরিষদ হলরুম থেকে নির্বাচনের ফলাফল সংগ্রহ ও ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম রফিক আনারস প্রতীক নিয়ে ৪৮ হাজার ২৬১ ভোট পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তুফা দোয়াত-কলম প্রতীক নিয়ে ৩৪ হাজার ৮৬০ ভোট পেয়েছেন।

ভালুকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ এজাদুল হক তালা প্রতীক নিয়ে ৫০ হাজার ৪৩০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহম্মেদ চশমা প্রতীক নিয়ে ২২ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি পদ্ম ফুল প্রতীক নিয়ে ৮৯ হাজার ৩৮৪ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ খাদিজা আক্তার কলস প্রতীক নিয়ে ২৯ হাজার ৭৩৬ ভোট পেয়েছেন।