দেশজুড়ে

শেরপুরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জঙ্গিবাদ, সন্ত্রাস বিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ১৪ মার্চ ২০২৪ , ৭:২৮ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জঙ্গিবাদ, সন্ত্রাস বিরোধী সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান শামীম,
শেরপুর প্রতিনিধি: শেরপুরে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ বিরোধী ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণকল্পে সদর থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১ টায় শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজার সংলগ্ন ঈদগাহ মাঠে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শেরপুর জেলার পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

সভায় পুলিশ সুপার মোনালিসা বেগম তাঁর বক্তব্যে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বনসহ মাদকের সাথে কারো কোনভাবে সম্পৃক্ততা না থাকার জন্য হুশিয়ারি করেন।

পুলিশি সেবাকে জনগণের কাছে পৌঁছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে প্রান্তিক জনগোষ্ঠীর জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে এই বিট পুলিশিং সমাবেশ বলে উল্লেখ করেন।

তিনি যে কোনো ধরনের অপরাধ সর্ম্পকে তথ্য জাতীয় জরুরি সেবা ৯৯৯ বা জেলা পুলিশের হটলাইন নম্বর বা থানার অফিসার ইনচার্জ নম্বরে ফোন করে জানানোর আহবান করেন।

সভায় শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, কামারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ সরোয়ার জাহান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানা মিয়া সহ সভায় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, স্থানীয় জনসাধারণ, বিভিন্ন স্কুল-কলেজ ও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, মসজিদের ইমাম, সনাতন ধর্মাবলম্বী, স্থানীয় ব্যবসায়ীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।