শেরপুর

শেরপুরে ক্যান্সারে আক্রান্ত খেলোয়াড় মোহনকে চিকিৎসার জন্য সহায়তা জেলা প্রশাসক

  স্বাধীন বাংলা নিউজ ১৩ অক্টোবর ২০২৩ , ১:৩৪ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ক্যান্সারে আক্রান্ত খেলোয়াড় মোহনকে চিকিৎসার জন্য সহায়তা প্রদান করলেন জেলা প্রশাসক

শেরপুরে ক্যান্সার রোগে আক্রান্ত ক্রিকেট খেলোয়াড় মোহন মিয়াকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। ১২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কক্ষে ক্রিকেট খেলোয়াড় মোহন মিয়ার হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

ক্রিকেট খেলোয়াড় মহন মিয়া শেরপুর জেলার নকলা উপজেলার চিথলিয়া গ্রামের মো. হাফিজুর রহমান ও মোছা. মাহফুজা বেগমের ছেলে।

জানা গেছে, শেরপুর জেলা দলের হয়ে বিসিবির অনুর্ধ্ব-১৮ বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রায় পাঁচ বছর আগে জেলা দলের হয়ে অংশ গ্রহণের লক্ষে প্রশিক্ষণ চলাকালে ব্যাটিং করার সময় একটি বল তার অন্ডকোষে আঘাত হানে। সে সময় মোহন মিয়া চিকিৎসা নেয়ায় সেরে গেলেও পরবর্তীতে শারীরিক জটিলতা দেখা দেয়। পরে চিকিৎসার জন্য সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় এবং নানান পরীক্ষা করে চিকিৎসকগণ জানান তার ক্যান্সার হয়েছে। ক্যান্সারের চিকিৎসা অনেক ব্যয়বহুল হওয়ায় তার পরিবারের পক্ষে চিকিৎসার খরচ চালাতে পরিবার হিমসিম খাচ্ছে। এখন বর্তমানে ক্যামোথেরাপি অব্যাহত আছে।

সে বিষয়টি জানার পর শেরপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম খেলোয়াড় মোহন মিয়ার হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

এব্যাপারে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত বলেন, সে একজন গরীব ঘরের সন্তান তার পক্ষে ক্যান্সার রোগের চিকিৎসা করা সম্ভব হচ্ছে এবং তাকে বাঁচাতে বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।