শেরপুর

শেরপুরে হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ৮ অক্টোবর ২০২৩ , ৮:৩৭ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে হেরোইনসহ মাদক কারবারি গ্রেফতার

শেরপুর জেলার শহরের পৌরসভার নারায়ণপুর মহল্লার রশিদা বিড়ি ফ্যাক্টরী মোড় ও সদর থানার উপজেলা লছমনপুর ইউনিয়ন পরিষদ সম্মুখে ৭ অক্টোবর শনিবার রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে দুই গ্রাম হেরোইনসহ মো. আলমগীর হোসেন (৩৮) নামে এক মাদক কারবারি এবং ৬ গ্রাম হেরোইনসহ মো. বয়জ উদ্দিন (৩০) নামে আরেক মাদক কারবারিকে গ্রেফতার করেছে সদর থানার পুলিশ।

ধৃত মাদক কারবারিদ্বয় হলো- আলমগীর হোসেন শেরপুর পৌরসভার বাগবাড়ী শেখহাটি মহল্লার মৃত আঃ হামিদের ছেলে ও মো বয়জ উদ্দিন সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের ছোট ঝাউয়ের চর গ্রামের জিয়া উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল সেলিম সঙ্গীয় ফোর্সসহ শনিবার রাতে পৌরসভার নারায়ণপুর রশিদ ফ্যাক্টরী মোড়ে অভিযান চালায়। এসময় দুই পুড়িয়াতে দুই গ্রাম হেরোইনসহ মাদক কারবারি মো. আলমগীর হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পুলিশ সূত্র জানায় আলমগীর হোসেন দীর্ঘদিন ধরে হেরোইন ক্রয় বিক্রয় করে আসছিল।

অপরদিকে একইদিন রাত সাড়ে ১০টার দিকে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল আলী সঙ্গীয় ফোর্সসহ শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনৈক ফেরদৌসের দোকানের সম্মুখ থেকে ৬ পুড়িয়াতে ৬ গ্রাম হেরোইনসহ মো. বয়জ উদ্দিন নামে আরেক মাদক কারবারিকে আটক করা হয়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক কারবারিদ্বয় দীর্ঘদিন ধরে হেরোইন ক্রয় বিক্রয় করে আসছিল। এঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের রোববার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।