নকলা

নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে মেধা বৃত্তি বিতরণ”

  স্বাধীন বাংলা নিউজ ১৮ ফেব্রুয়ারী ২০২২ , ৩:৫১ পিএম অনলাইন সংস্করণ

নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে মেধা বৃত্তি বিতরণ”



”নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে মেধা বৃত্তি বিতরণ”
নিজস্ব প্রতিনিধি:- 
হাসান মিয়া ( স্বাধীন বাংলা নিউজ 24)
শেরপুরের নকলা উপজেলায় নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে আজ (১৮ ফেব্রুয়ারি) শুক্রবার উপজেলা পরিষদ হল রুমে অদম্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রতিবারের ন্যায় এইবার ও ২০ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয় ।এ পর্যন্ত ১২৬ জন্য ছাত্র ছাত্রীদের মাঝে এই মেধাবৃত্তি প্রদান করা হয়ছে। এইসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। 
প্রধান অতিথি মোঃ মোস্তাফিজুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে অদম্য মেধাবী সহায়তা সংস্থা র সার্বিক সহযোগিতা নিয়ে মেধাবী ছাত্র ছাত্রীদের ও অসহায় মানুষের পাশে সবসময় ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছে। 
বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্যে নকলা অধ্যম মেধাবী সহয়তা সংস্থার সামাজিক ও মানবিক সহায়তা কর্মসূচি প্রদানের জন্য সংস্থাটি আজ নকলা উপজেলা সহ পুরো শেরপুর জেলায় সুনাম অর্জন করেছে। শতাধিকের উপরে শারীরিক প্রতিবন্ধী মানুষের জন্য হুইল চেয়ার বিতরণ করেছেন। এজন্য সংস্থাটি র পরিচালক অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরিফ কামরুজ্জামান কে বিশেষ ধন্যবাদ জানান।আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রঞ্জু নকলা অদম্য মেধাবী সহয়তা সংস্থারসভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, অনুদান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর রউফ শিবলু, সহকারী পরিচালক আতিকুর রহমান আতিক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।