শেরপুর

শেরপুর জেলা থেকে প্রধানমন্ত্রীর সমাবেশে ২০ হাজার লোক নিয়ে অংশ গ্রহণ।

  স্বাধীন বাংলা নিউজ ১১ মার্চ ২০২৩ , ১১:১৯ পিএম অনলাইন সংস্করণ

শেরপুর জেলা থেকে প্রধানমন্ত্রীর সমাবেশে ২০ হাজার লোক নিয়ে অংশ গ্রহণ।



শেরপুর জেলা থেকে প্রধানমন্ত্রীর সমাবেশে ২০ হাজার লোক নিয়ে অংশ গ্রহণ। 

প্রায় সাড়ে চার বছর পর  ১১ মার্চ শনিবার ময়মনসিংহ বিভাগীয় আওয়ামী লীগের জনসমাবেশে যোগ দিয়েছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চতুর্থবারের মতো বঙ্গবন্ধু কন্যার ময়মনসিংহ আগমন ঘিরে শেরপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসবের আমেজ বিরাজ করে। জেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগ দেন আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মৎস্যজীবি লীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের প্রায় ২০হাজার নেতাকর্মী।
১১ মার্চ সকালে বাস মিনিবাস ও প্রাইভেট কাড়ে করে সড়ক পথে শেরপুর থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হন নেতাকর্মীরা। নেতৃত্ব দেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।
শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু জানান, শেরপুর জেলা থেকে আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের প্রায় ২০ হাজার নেতাকর্মী ও শুভানুধ্যায়ী ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে উপস্থিত হয়েছিলেন। সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু বলেন, নতুন কমিটি গঠর হওয়ার পর জেলার নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। তাই আমাদের প্রিয় নেতৃকে ও মাননীয় প্রধান মন্ত্রীর মুখের কথা শুনতে সমাবেশে যোগ দেন হাজার হাজার নেতাকর্মী।

নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর আগমন এবং সমাবেশ কে সফল করার লক্ষ্যে  আমাদের উপজেলা আওয়ামীলীগ জেলা আওয়ামীলীগের নেতৃত্বে এবং সমন্বয়ে একটি করে বাস প্রতিটি ইউনিয়নে,  মোট ১৫টি বাস এছাড়াও প্রাইভেটকার, মোটরসাইকেল করে উপজেলায় একত্রিত হয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে যোগদান করার উদ্দেশ্যে যাত্রা করি।


নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী বলেন আমাদের স্থানীয় সাংসদ এর সাথে পরামর্শ করে আমাদের নালিতাবাড়ী উপজেলার প্রতিটি ইউনিয়নে একটি করে বাস দেওয়া হয়েছিল,এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন সহ মোট ২৩ টি বাস নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে অংশ গ্রহণ করি।