শেরপুর

পুনাক শেরপুরের উদ্যোগে সোহাগপুর বিধবা পল্লীতে শহীদ জায়া’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

  স্বাধীন বাংলা নিউজ ২৬ মার্চ ২০২৩ , ১০:১৪ পিএম অনলাইন সংস্করণ

পুনাক শেরপুরের উদ্যোগে সোহাগপুর বিধবা পল্লীতে শহীদ জায়া’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।



পুনাক শেরপুরের উদ্যোগে সোহাগপুর বিধবা পল্লীতে বসবাসরত বীরাঙ্গনা এবং শহীদ জায়া’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
পবিত্র মাহে রমজান এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে শেরপুর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগ সোহাগপুর বিধবাপল্লীতে বসবাসরত বীরাঙ্গনা ও শহীদ জায়া’দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 
রবিবার (২৬ মার্চ) দুপুরে জনাব সানজিদা হক মৌ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শেরপুর এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, শেরপুর। 
এসময় জনাব মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর; জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), শেরপুর; জনাব জনাব তাহমিনা আক্তার, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), শেরপুর; জনাব আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ নালিতাবাড়ী, শেরপুর; জনাব এমদাদুল হক, অফিসার ইনচার্জ নালিতাবাড়ী থানা, শেরপুর; সাংবাদিক হাকাম হীরা সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিধবা পল্লীতে বসবাসরত বীরাঙ্গনা ও শহীদ জায়া’দের মাঝে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শেরপুরের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।