শেরপুর

শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

  স্বাধীন বাংলা নিউজ ৪ এপ্রিল ২০২৩ , ৯:০০ পিএম অনলাইন সংস্করণ

শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত



শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত
শেরপুর প্রতিনিধি:
শেরপুরে জেলা পুলিশের উদ্যোগে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ক এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ওই প্রেস ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম।
ওইসময় তিনি বলেন, গত মার্চ মাসে জেলায় ১৪৪টি মামলার নিস্পত্তি করা হয়েছে। এছাড়া নতুন মামলা দায়ের হয়েছে ১৪৫টি। একই সময়ে অনিবন্ধিত বিভিন্ন যানবাহন থেকে জরিমানা আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয়েছে ১১ লক্ষ টাকা।
তিনি আরও বলেন, দেশের অন্যান্য জেলার সাথে তুলনা করা হলে শেরপুর জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো অবস্থায় রয়েছে। মামলা সংক্রান্ত গত ৬ মাসের চিত্র এবং পর্যালোচনায় বর্তমানে নারী নির্যাতন মামলাসহ অন্যান্য মামলা অনেক কমে গেছে। এতে করে জেলার আইনশৃঙ্খলার উন্নয়ন হয়েছে। এছাড়া গত মাসে ডলার প্রতারক চক্র, সেচপাম্প চোরচক্রকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ সুপার বলেন, জেলায় মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। শেরপুরকে রুট হিসেবে ব্যবহার করে মাদক পাচার বন্ধ করতে অভিযান চলছে। ইতোমধ্যে ফেনসিডিলের কয়েকটি চালান আটক করা হয়েছে।
প্রেস ব্রিফিং এ অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুশফিকুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।