দেশজুড়ে

ঢাকা মহানগর দক্ষিনে ছাত্রলীগের পদ পেলেন নালিতাবাড়ীর সন্তান শোভন

  স্বাধীন বাংলা নিউজ ২৮ এপ্রিল ২০২৪ , ৪:০৬ পিএম অনলাইন সংস্করণ

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিন শাখার উপ- ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নির্বাচিত হয়েছেন নালিতাবাড়ীর সন্তান জাহিদ হাসান শোভন

গত শুক্রবার (২৬ এপ্রিল ) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সেখানেই উপ- ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে স্থান পান শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সন্তান জাহিদ হাসান শোভন। স্বাক্ষরিত ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ প্রকাশ করা হয়।

শোভন এর বাড়ি নালিতাবাড়ী পৌর শহরের গড়কান্দা এলাকায়,বাবা আক্কাবর আলী পেশায় একজন শিক্ষক।


কমিটির পদ নিয়ে জাহিদ হাসান শোভন বলেন, আমি প্রথমেই শ্রদ্ধা ভরে স্বরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে, যার নিজ হাতে গড়া এই ছাত্র সংগঠন, সাথে অপার কৃতজ্ঞতা জানাচ্ছি ১৮ কোটি বাঙ্গালির আশার বাতিঘর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশা ভরসার শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনা আপার প্রতি। সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন এবং বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং দক্ষিন শাখার সভাপতি আমার নেতা রাজিবুল ইসলাম বাপ্পি ভাইয়ের প্রতি। আমি তৃণমূল থেকে উঠে আসা কর্মী।

আমার ধারাবাহিক পদ-পদবীর মধ্য দিয়ে আমি আজ এই পদ পেয়েছি। আমি সবার কাছে দোয়া চাই, জননেত্রী শেখ হাসিনার পথকে মসৃন রাখা, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য সক্রিয় ভুমিকাটুকু যেন রাখতে পারি।

উল্লেখ্য,জাহিদ হাসান শোভন গত কমিটিতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন, এছাড়াও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাথে সম্পৃক্ত ছিলেন।সেই সাথে উসনের(ইউনিভার্সিটি স্টুডেন্টস অব নালিতাবাড়ী)সংস্কৃতি বিষয়ক সম্পাদক,প্রচার সম্পাদক এবং পরবর্তীতে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন