দেশজুড়ে

নালিতাবাড়ীতে ২৬ লাখ টাকার ভারতীয় চিনি সহ ৪ জন গ্রেফতার

  স্বাধীন বাংলা নিউজ ২১ মার্চ ২০২৪ , ৬:৫৩ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় চোরাই পথে আনা ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ একটি ট্রাক ও পিকআপ সহ ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
২১ মার্চ(বৃহস্পতিবার)ভোর আনুমানিক পাঁচটায় পৌর শহরের আড়াইআনী কালেমা চত্বর মোড় থেকে হালুয়াঘাট থেকে আসা ৪৪০ বস্তা চিনিসহ ট্রাক ও পিকআপ এবং জড়িতদের গ্রেফতার করা হয়। জব্দকৃত চিনির বর্তমান বাজারমূল্য ২৬ লাখ টাকা।
গ্রেফতারকৃতরা হলো- হালুয়াঘাট উপজেলার পলাশতলা গ্রামের চোরাকারবারী হারুন মিয়া (৩৪), হালুয়াঘাট পূর্ব বাজারের ট্রাক চালক সোহেল মিয়া (২৫), একই উপজেলার ঘোষবেড় গ্রামের মাহিন্দ্রা পিকআপ চালক শেখ ফরিদ (২২) ও সংগ্রা গ্রামের হেলপার হৃদয় দাস (১৮)।


নালিতাবাড়ী থানা পুলিশ বলেন  বৃহস্পতিবার ভোরে বাঘাইতলা এলাকার চোরাকারবারী ব্যবসায়ী হারুন মিয়া চোরাই পথে আনা তার মালিকানাধীন ৪৪০ বস্তা ভারতীয় চিনি একটি ট্রাক ও একটি পিকআপে করে পাচার করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা পুলিশের একটি দল এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে শহরের আড়াইআনী বাজার কালেমা চত্বরে অবস্থান নেয়।

ভোর পাঁচটার দিকে কালেমা চত্বর অতিক্রম করার সময় ট্রাক ও পিকআপ আটকে তল্লাসী করলে ভারতীয় ওইসব চিনির বস্তা পাওয়া যায়। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ট্রাক ও পিকআপসহ চিনি জব্দ করা হয় এবং সঙ্গে থাকা ৪ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

উক্ত থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া বিষয় টি সত্যতা নিশ্চিত করে বলেন এমন অভিযান চলমান থাকবে।