দেশজুড়ে

শেরপুরে আগুনে পুড়ে ছাই ঘরবাড়ি

  স্বাধীন বাংলা নিউজ ৮ মার্চ ২০২৪ , ৬:৩০ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে আগুনে পুড়ে ছাই ঘরবাড়ি

শেরপুর প্রতিনিধি: শেরপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে দুইটি ঘর একটি গোয়ালঘরসহ আসবাবপত্র পুড়ে অন্তত ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আজ শুক্রবার (৮ মার্চ) দুপুরে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ভাটপাড়ারস্থ তালুকদারবাড়ী এলাকার সবুজ মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, আনুমানিক দুপুর ৩টা দিকে ওই বাড়ির রান্না করা চুলা থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে দুই ঘর ও গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঘরে থাকা নগদ টাকা ও আসবাবপত্রসহ বশত ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

স্থানীয় জুবাইদুল ইসলাম জানান, আমার বাড়ি পাশেই সবুজ মিয়ার বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রান্না ঘরের চুলা থেকে আগুন লেগে বাড়ীঘরে ছড়িয়ে পড়ে, পরে এলাকাবাসী এসে আগুন নিভানো হয়। আগুনে পুড়ে ঘরবাড়ি আসবাবপত্র পুড়ে তছনছ হয়ে গেছে।