দেশজুড়ে

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

  স্বাধীন বাংলা নিউজ ২৩ ডিসেম্বর ২০২৩ , ২:৪৪ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

মেহেদী হাসান শামীম,
শেরপুর প্রতিনিধি: শেরপুরের নকলায় গাছের সাথে ধাক্কা লেগে মনিরুল ইসলাম (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও চালক আহত হয়েছে। ২২ ডিসেম্বর রাতে নকলার কাজাইকাটা-নারায়নখোলা বাজারের দরবারচর জামে মসজিদের সামনে ওই ঘটে। নিহত যুবক নকলার নারায়নখোলা মাদ্রাসা পাড়ার কলিম উদ্দিনের ছেলে মনিরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, ২২ ডিসেম্বর রাত সাড়ে এগারোটার সময় মোটরসাইকেলে মনিরুল ইসলাম (১৮) ও শহিদ (১৭) নকলার কাজাইকাটা হতে নারায়নখোলা বাজারে যাচ্ছিলো। যাওয়ার পথে দরবারচর জামে মসজিদের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোঃ মনিরুল ইসলাম (১৮) মারা যায়। অপর আরোহী শহিদ মিয়া (১৭) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্য আবেদন করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।