দেশজুড়ে

বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন

  স্বাধীন বাংলা নিউজ ১৫ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৭ পিএম অনলাইন সংস্করণ

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,স্বশ্রদ্ধাচিত্তে স্মরণ করছি মহান মুক্তিযুদ্ধে আমার মতো অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের ও  আত্মদানকারী সকল শহীদদের এবং বীরাঙ্গনা মা-বোনদের যাদের আত্মত্যাগ ও যাদের বীরত্বের বিনিময়ে আমাদের দেশ বাংলাদেশ। সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করছি।দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামে ৩০ লক্ষ শহীদ,২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের অর্জিত করেছিবএ বিজয়।

বিজয়ের এই দিনে সকল অপশক্তিকে রুখার প্রত্যয়ে ভেদাভেদ ভুলে মহামূল্যবান এই অর্জনকে কাজে লাগিয়ে অসাম্প্রদায়িক চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাই।

নকলা- নালিতাবাড়ীর এই বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ আরও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রগতি হচ্ছে তার ইতিহাস সাক্ষী।
যেখানে সবাই মুখ ফিরিয়ে নিয়েছে পদ্মা সেতুর কথা শুনে। কিন্তু আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা সম্ভব করে দেখিয়েছেন।
মেট্রোরেল রাজধানী ঢাকার পরিবহন খাতে এক বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছে। চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে চালু হয়েছে দেশের প্রথম টানেল। অন্যান্য বৃহৎ প্রকল্পগুলোর কাজও পুরোদমে এগিয়ে যাচ্ছে। জনগণের সরকার হিসেবে মানুষের জীবনমান উন্নয়ন করা এই সরকারের দায়িত্ব এবং কর্তব্য বলেই শেখ হাসিনা মনে করেন। আওয়ামীলীগ সরকার জনগণের জন্য কী কী করেছে, তা জনগণই মূল্যায়ন করবেন। তবে দৃঢ়ভাবে বলা যেতে পারে শেখ হাসিনা যেসব ওয়াদা দিয়েছিলেন, তা সফলভাবে বাস্তবায়ন করতে পেরেছেন।
এটাই হলো শেখ হাসিনা। সবাই প্রধানমন্ত্রী প্রতি আস্তা রাখুন তথা বাংলাদেশ আওয়ামীলীগ প্রতি আস্তা রাখুন।
সবাইকে আবারো বিজয় শুভেচ্ছা ও অভিনন্দন।