দেশজুড়ে

শেরপুর-২ আসনের মনোনয়ন ফরম কিনে জমা দিলেন অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী

  স্বাধীন বাংলা নিউজ ১৯ নভেম্বর ২০২৩ , ৫:৪৯ পিএম অনলাইন সংস্করণ

শেরপুর-২ আসনের মনোনয়ন ফরম কিনে জমা দিলেন অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-০২ (নকলা- নালিতাবাড়ী ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন সাবেক সফল কৃষি মন্ত্রী – সংসদ উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী। ১৮ (নভেম্বর) শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করে১৯ নভেম্বর রবিবার জমা দেন।

বিষয়টি নিশ্চিত করে নকলা নালিতাবাড়ীর উপজেলা আওয়ামিলীগের দ্বায়িত্বপাপ্ত নেতারা  বলেন, এই দুই আসনে আমাদের নেত্রী ১৯৯১ সাল থেকে আওয়ামিলীগের একক প্রার্থী  হিসেবে রয়েছেন। উল্লেখ্য ১৯৯১, ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সাল মোট ৫ বার এমপি নির্বাচিত হয়েছেন । আমরা আমাদের প্রিয় নেত্রী অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী আপার জন্য দলের মনোনয়ন ফরম সংগ্রহ করে আজ জমা দিয়েছি। উদ্দেশ্য একটায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে যে উন্নয়ন ধারাবাহিকতা রয়েছে তা সফলাতায় রুপ দেওয়ার জন্য নকলা- নালিতাবাড়ী আসনে অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরীর বিকল্প নাই। আমরা উপজেলা আওয়ামিলীগ ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষেই কাজ  করে নৌকার বিজয় নিশ্চিত করবো।  আরও বলেন  সংবিধান অনুযায়ী নির্বাচন দেওয়ায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান অগ্নি কন্যা বেগম মতিয়া চৌধুরী।

মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন  নালিতাবাড়ী উপজেলা আওয়ামিলীগের সভাপতি এ এইচ এম মোস্তফা কামাল, নকলা উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী,যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহামেদ বকুল, আলহাজ্ব মোশারফ হোসেন,সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব,জাহাঙ্গীর আলম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামিলীগ ত্রান ও সমজা কল্যাণ উপ কমিটির সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার,উপজেলা আওয়ামিলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলামসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।
এছাড়াও জানাগেছে এখন অব্দি শেরপুর২ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬ জন।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ভোটগ্রহণ জানুয়ারি অনুষ্ঠিত হবে।