দেশজুড়ে

সোহেল রানা মিঠু হলেন সেবামূলক সংগঠন”IHWS”এর কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি

  স্বাধীন বাংলা নিউজ ১৮ নভেম্বর ২০২৩ , ৭:০৬ পিএম অনলাইন সংস্করণ

সোহেল রানা মিঠু হলেন সেবামূলক সংগঠন
IHWS এর কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি

১৭ নভেম্বর ২০২৩ রোজ শুক্রবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির কেন্দ্রীয় শাখা পরিষদে জনাব মোঃ সোহেল রানা মিঠু’কে সহসভাপতি হিসেবে ঘোষণা করেছেন।


তিনি এই সংগঠনের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।


শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সালেহাবাদ গ্রামের তালুকদার পরিবারে সন্তান মো:সোহেল রানা মিঠু।

তিনি স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন।এছাড়াও বাংলাদেশ জাতীয়পার্টি রাজনৈতিক সংগঠনের কেন্দ্রীয় সদস্য সোহেল রানা মিঠু।

এই সংগঠনটি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদিত (গভ রেজিঃ নং এস-১৩২৩৩) সামাজিক সংগঠন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি একটি সুন্দর সমাজ গঠনে মাদক, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং, শিশু ও নারী নির্যাতন শিশু ও নারী ধর্ষণ, কিশোর গ্যাং এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ। তাছাড়াও মানুষের মৌলিক অধিকার খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান করে আসছে। সমাজের অসহায় গরীব দুঃখী মেহনতি মানুষের পাশে দাঁড়াতে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছে।


এই সংগঠনের দ্বায়িত্ব পেয়ে সোহেল রানা মিঠু বলেন“একতা মানবতা সেবা” মুলমন্ত্রে, “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” শ্লোগানে, “রাজনীতি যার যার মানব সেবা সবার” এই অঙ্গীকারে সংগঠনটির পথ চলা।আমি যে দ্বায়িত্ব পেয়েছি তা সঠিক ভাবে পালনের চেষ্টা করবো।