শেরপুর

নির্বাচনী এলাকায় আসছেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী-প্রস্তুত নেতাকর্মী

  স্বাধীন বাংলা নিউজ ২৫ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৫৫ পিএম অনলাইন সংস্করণ

নির্বাচনী এলাকায় আসছেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী-প্রস্তুত নেতাকর্মী


সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বুধবার (২৭ সেপ্টম্বর) তার এক দিনের সরকারি সফরে নির্বাচনী এলাকায় শেরপুরে-২ (নকলা ও নালিতাবাড়ী) আসছেন।

সংসদ উপনেতাকে স্বাগত জানাতে প্রস্তুত জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তাসহ -আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা। এক দিনের সফরসূচি সম্পর্কে জানিয়েছেন সংসদ উপনেতার একান্ত সচিব মোহাম্মদ শাহজালাল।


সফরসূচিতে উল্লেখ রয়েছে, বুধবার ভোর ৬টায় সময় নিজ বাসভবন রমনা এ্যাপার্টমেন্ট কমপ্লেক্স থেকে সড়ক পথে শেরপুর জেলার নকলার উদ্যেশে যাত্রা শুরু করবেন এবং সকাল সাড়ে ৯টার সময় নকলায় এসে পৌঁছাবেন। এদিন সকাল ১০ টার সময় নালিতাবাড়ী পৌরসভার মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে এবং দুপুর ২ টার সময় নকলা পৌরসভার মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের মধ্যে উন্নয়ন ও সংস্কারের লক্ষ্যে অনুদানের চেক হস্তান্তর করবেন।


চেক হস্তান্তর শেষে বুধবার বিকেল ৪টার দিকে নকলা থেকে সড়ক পথে নিজ বাসভবন রমনা এ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের উদ্যেশে রওনা দেবেন তিনি। সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরীর একান্ত সচিব মোহাম্মদ শাহজালালসহ অন্যান্য কর্মকর্তারা তার সফরসঙ্গি হবেন।