শেরপুর

শেরপুরে ইউপি নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন

  স্বাধীন বাংলা নিউজ ৮ নভেম্বর ২০২১ , ১:২১ এএম অনলাইন সংস্করণ

শেরপুরে ইউপি নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন

 

শেরপুরে ইউপি নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগে সংবাদ সম্মেলন 

হাফিজুর রহমান লাভলুঃ

শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নে পাল্টাপাল্টি অভিযোগ তুলে এবং ঝুঁকিপূর্ণ কেন্দ্রে অধিক নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ২ চেয়ারম্যান প্রার্থী। ৮ নভেম্বর সোমবার দুপুরে ও বিকেলে পৃথক পৃথক ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রথমে দুপুরে চরশেরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম রেজা তার নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রফিকুল ইসলাম মিল্টন এ ইউনিয়নের যোগিনীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বামনেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হেরুয়া বালুরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থীর কোন এজেন্ট থাকতে দেবেন না এবং সিল মেরে নিজের পক্ষে ভোট গ্রহণ করবেন বলে হুমকি দিচ্ছেন।

তিনি ওই কেন্দ্রগুলো অত্যন্ত ঝুঁকিপূর্ণ দাবি করে ওই বিষয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), জেলা নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকল দপ্তরে অভিযোগ দিয়েছেন। তিনি বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে যেই নির্বাচিত হোক, তার কোন আপত্তি নেই।

এদিকে পরে বিকেলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রফিকুল ইসলাম মিল্টন তার নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে উল্টো অভিযোগ তুলে বলেন, আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করছেন। উল্টো তিনিই কয়েকজন ইউপি সদস্য প্রার্থীকে নিয়ে বৈঠক করে ভোট সীল মেরে নেওয়ার পরিকল্পনা করেছেন। তিনি একটি মাদ্রাসার অফিস সহকারী হয়েও দুর্নীতি করে অনৈতিকভাবে বিপুল অর্থবিত্তের মালিক হয়েছেন।

তিনি আরও বলেন, আমি গত ২১ বছর এ ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বে আছি। আমার বিরুদ্ধে একটা দুর্নীতির অভিযোগও নেই। আমি কখনও কোন অন্যায় করিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আমাকেই জয়ী করবে ইনশাল্লাহ। তিনিও কয়েকটি কেন্দ্র ঝুঁকিপূর্ণ উল্লেখ করে সেগুলোতে অধিক নিরাপত্তার দাবি জানান।

উভয় সংবাদ সম্মেলনে তাদের নিজ নিজ সমর্থক ও কর্মীরা উপস্থিত ছিলেন।