শেরপুর

শেরপুরে মা-মেয়েকে কুপিয়ে আহত করার অভিযোগ

  স্বাধীন বাংলা নিউজ ১৩ ফেব্রুয়ারী ২০২৩ , ৮:৪৫ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে মা-মেয়েকে কুপিয়ে আহত করার অভিযোগ



শেরপুরে মা-মেয়েকে কুপিয়ে আহত করার অভিযোগ 
শেরপুর প্রতিনিধি:
শেরপুরের ঝিনাইগাতীর বাকাকুড়া গ্রামের এক কলেজ ছাত্রী ও তার মাকে নির্যাতন ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত কলেজ ছাত্রী জান্নাত আরা তানিয়া আশঙ্কাজনক অবস্থায় শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে আশঙ্কা মুক্ত রয়েছেন মা আনোয়ারা বেগম।
জান্নাত আরা তানিয়া ওই এলাকার সাবেক মেম্বার জাহাঙ্গীর আলম মিষ্টারের মেয়ে এবং শেরপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্রী।
আনোয়ারা বেগম জানান, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে তানিয়ার জ্যাঠা ওমেদ আলী ও ভট্রু এবং তার ছেলেরা বেধরক পিটিয়ে মা ও মেয়েকে গুরুতর আহত করে। এক পর্যায়ে তানিয়াকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে তারা। আশঙ্কাজনক অবস্থায় মা ও মেয়েকে প্রথমে ঝিনাইগাতী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে শেরপুর জেলা সদর হাসপাতালে রোববার(১২ ফেব্রুয়ারি) দুপুরে ভর্তি করা হয়।
তানিয়ার অভিযোগ, ৬ ফেব্রুয়ারি তার বাবা জাহাঙ্গীর আলম মিষ্টারের সাথে তার মামা নুর হাসেমের জমি নিয়ে গন্ডগোল হয়। এ সময় মিষ্টার মেম্বার গুরুতর আহত হন। এ ঘটনার পর থেকেই বাড়ি থেকে বের করে দেওয়া হয় তানিয়া ও তার মাকে। পরে গত ১১ ফেব্রুয়ারি বাড়ি গেলে মিষ্টার মেম্বারের দুই ভাই ভট্রু, ওমেদ আলী ও তাদের ছেলেরা মিলে মা-মেয়েকে পিটিয়ে গুরুতরভাবে আহত করে।
এ ব্যাপারে জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শাহ নেওয়াজ রোমান জানান, রোগী শঙ্কা মুক্ত নয়। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান ভূইয়া মুঠো ফোনে বলেন, তিনি বিষয়টি জানেন না। খোঁজ নিয়ে জানাবেন।