শেরপুর

শেরপুরে ডলার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার

  স্বাধীন বাংলা নিউজ ১৬ মার্চ ২০২৩ , ৬:৪৬ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে ডলার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার



শেরপুরে ডলার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেপ্তার
শেরপুর প্রতিনিধি :
শেরপুর ডলার প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (১৫ মার্চ) শ্রীবরদী থানার ভেলুয়া এলাকা থেকে মো. মাহমুদ আলী (৩৮) ও মোঃ বাদশা মন্ডল (৩৪) নামের ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মামুদ আলী জামালপুর জেলার ইসলামপুর থানার নতুন মালমারা গ্রামের মৃত সমেজ উদ্দিনের ছেলে এবং বাদশা মন্ডল একই গ্রামের মৃত তৈনুজ মণ্ডলের ছেলে।
 বৃহস্পতিবার(১৬ মার্চ) জেলা পুলিশের দেয়া এক প্রেস রিলিজ সূত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক টিম শ্রীবরদী থানার তিনানী ভেলুয়া মোড়ে ঝগড়াচরগামি পাকা রাস্তায় একটি কালোব্যাগ সহ মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তিকে দেখে পুলিশের সন্দেহ হয়। এসময় পুলিশ ব্যাগ তল্লাশি করে ৬ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করে। উক্ত টাকার বিষয়ে জিজ্ঞাসাবাদে তারা সন্তোষজনক কোন জবাব দিতে না পারায় পুলিশ তাদের আটক করে। পড়ে তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা ডলার প্রতারক চক্রের সদস্য।
এ ঘটনায় নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার সোনাইমুড়ি পূর্বপাড়া গ্রামের মৃত কামাল আহমেদের ছেলে মোঃ সোলায়মানের অভিযোগের ভিত্তিতে শ্রীবরদী থানায় মামলা নং ১১ ধারা ৪০৬/০৪২০ পেনাল কোড রজু করা হয়েছে।