শেরপুর

শেরপুরে বাজুস’র নবগঠিত কমিটির অভিষেক-শপথ গ্রহণ

  স্বাধীন বাংলা নিউজ ২৭ মে ২০২৩ , ৮:৫৭ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে বাজুস’র নবগঠিত কমিটির অভিষেক-শপথ গ্রহণ



শেরপুরে বাজুস’র নবগঠিত কমিটির অভিষেক-শপথ গ্রহণ
শেরপুর প্রতিনিধি:
শেরপুরে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস) নবগঠিত কমিটির অভিষেক ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) বিকেলে জেলা শহরের উৎসব কমিউনিটি সেন্টারে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাজুস’র সাবেক সভাপতি ও চেয়ারম্যান এবং স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং ডাঃ দিলীপ কুমার রায়।
বাজুস’র নবগঠিত কমিটির অভিষেক ও শপথ গ্রহন অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের সাধারণ সম্পাদক চন্দন কুমার ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বালাদেশ প্রতিদিন পত্রিকার বিজনেস এডিটর মোঃ রহুল আমিন রাসেল, বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ রিপনুল হাসান, কার্য নির্বাহী সদস্য পবিত্র চন্দ্ৰ ঘোষ, বাজুস শেরপুর জেলা নবগঠিত কমিটির সভাপতি ইলিয়াস আলী ও সাধারণ সম্পাদক সজল কর্মকার।
প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বাজুস স্টান্ডিং কমিটি এন্ড ডিস্ট্রিক্ট মনিটরিং এর সাবেক সভাপতি ও চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায় বলেন, স্বর্ণ ব্যবসায়ী ও স্বর্ণ শিল্পীরা সম্মানিত হয়েছে। আগে স্বর্ণ ব্যবসায়ীদের প্রতারক বলা হতো। বসুন্ধরার কর্ণধার সায়েম সোবহান আনভীরের কারণে এই দুর্ণাম মুছে যাচ্ছে। এই শিল্পকে একটি আধুনিক শিল্পে পৌঁছানোর জন্য বাজুসকে নিয়ে প্রথম স্বপ্ন দেখেছেন আনভীর। আনভীর আগামী শতাব্দীর চ্যালেন্স মোকাবেলায় কাজ করে যাচ্ছে। আগে বিদেশে থেকে অলংকার আমদানি করা হতো আর এখন বাংলাদেশের অলংকার বিদেশে রপ্তানি হবে। আমাদের প্রেসিডেন্ট বাজুসকে নতুনভাবে ঢেলে সাজাচ্ছে।