শেরপুর

শেরপুরে শেখ কামাল প্রীতি ফুটবলে সদর একাদশ জয়ী

  স্বাধীন বাংলা নিউজ ৬ অগাস্ট ২০২৩ , ১:৩১ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে শেখ কামাল প্রীতি ফুটবলে সদর একাদশ জয়ী



শেরপুরে শেখ কামাল প্রীতি ফুটবলে সদর একাদশ জয়ী
নিজস্ব প্রতিবেদক: শেরপুরে শেখ কামাল প্রীতি ফুটবল খেলা-২০২৩ এ সদর উপজেলা একাদশ ৩-০ গোলে নৃ-জনগোষ্ঠী একাদশকে পরাজিত করে জয়লাভ করেছে। জয়ী দলের পক্ষে উদীয়মান ফুটবলার মিনাল ২টি ও সিনিয়র খেলোয়াড় গোলাম শাহরিয়ার রবিন ১টি গোলা করেন। 
৫ আগস্ট শনিবার বিকেলে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়। আধুনিক ফুটবলের রূপকার বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে শেরপুর জেলা ক্রীড়া সংস্থা প্রীতি ফুটবল খেলার আয়োজন করে। জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম প্রধান অতিথি হিসেবে প্রীতি ফুটবল খেলাটি উদ্বোধন করেন। 
উদ্বোধনী অনুষ্ঠানে শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, শেরপুর জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. নুরুজ্জামান চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদেক মানিক দত্ত, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
খেলা শুরুর আগে অতিথিরা উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং শুভেচ্ছা বিনিময় করেন। দু’টি দলকেই জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে জার্সি এবং নগদ ৮ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। এর আগে সকালে জেলা ক্রীড়া সংস্থার পক্ষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অস্থায়ীভাবে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 
এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ, আলোচনা সভা, যুব ঋণের চেক ও গাছের চারা বিতরণ করা হয়।