দেশজুড়ে

শেরপুরে সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ মতবিনিময়

  স্বাধীন বাংলা নিউজ ৩ ডিসেম্বর ২০২৩ , ৭:৩৫ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে সাংবাদিকদের সাথে র‌্যাব-১৪ মতবিনিময়

মেহেদী হাসান শামীম,
শেরপুর প্রতিনিধি: শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী। ৩ ডিসেম্বর রবিবার বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়ে র‌্যাব কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী বলেন, র‌্যাব শুরু থেকেই সন্ত্রাস-নাশকতা, মাদক ও জুয়াসহ গুরুতর অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে কাজ করে যাচ্ছে। শেরপুর অঞ্চলে মাদক, জুয়ার পাশাপাশি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কাজ করছে। মাদক, জুয়া ও নাশকতার বিরুদ্ধে র‌্যাবের জিরো টলারেন্স । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওইসব অপরাধ প্রতিরোধে র‌্যাব সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে। তিনি সাংবাদিকদের তথ্য আদান-প্রদানসহ ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনে র‌্যাবের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করে বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে তাদের সহযোগিতা অপরিহার্য।

শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নুরে আলম চঞ্চল, দপ্তর সম্পাদক মারুফুর রহমান, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়, সিনিয়র সাংবাদিক জিএম আজফার বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, তালাত মাহমুদ, আব্দুর রফিক মজিদ, ইমরান হাসান রাব্বী, ইউসূফ আলী রবিন, নাঈম ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ওইসময় র‌্যাবের উপ-সহকারী পরিচালক মো. মিজানুর রহমান ও মো. বাদশা মিয়াসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।