শেরপুর

শেরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

  স্বাধীন বাংলা নিউজ ১২ ফেব্রুয়ারী ২০২৩ , ৭:৫২ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।



শেরপুরে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।
শেরপুর প্রতিনিধি
জাতীয় সাংবাদিক সংস্থা’র (জেএসএস) ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেরপুরে কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ১২ ফেব্রোয়ারী সকাল ১১টায় শেরপুর প্রেসক্লাবে আয়োজিত জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিট ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রধান অতিথি ও প্রধান উপদেষ্টা শেরপুর জে এন্ড এস গ্রুপের চেয়ারম্যান মোঃ সাদীউজ্জামান সাদী ।
সভাপতি মোরাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, সহসভাপতি মোঃ শহীদুল ইসলাম, ,যুগ্মসাধারন সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, ,সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার ,উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান সাংবাদিক শাবিহা জামান শাপলা,সিনিয়র সাংবাদিক মোঃ হারুনুর রশিদ ,তপু সরকার হারুন মনিরুজ্জামান মনির , বুলবুল আহাম্মেদ ও ফজলুল হক প্রমুখ ।
জাতীয় সাংবাদিক সংস্থার শেরপুর জেলা সাধারন সম্পাদক জি এইচ হান্নানের সন্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন শেরপুর জেলার, উন্নয়নে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। এ জন্যই সাংবাদিকদের একসঙ্গে কাজ করা প্রয়োজন। সভায় বক্তারা সাংবাদিকদের অধিকার আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য আহবান জানান।