শেরপুর

শেরপুরের কামারেরচর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

  স্বাধীন বাংলা নিউজ ২২ মে ২০২৩ , ১১:৪৯ পিএম অনলাইন সংস্করণ

শেরপুরের কামারেরচর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা



শেরপুরের কামারেরচর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
 শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়ন পরিষদের আয়োজনে ২২ মে সোমবার দুপুর ১টায় ইউনিয়ন পরিষদ সম্মেলণ কক্ষে চেয়ারম্যান আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও ইউপি সচিব মো. নূরে আলম সিদ্দিকীর উপস্থাপনা ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। 
এসময় বাজেট অনুষ্ঠানে ইউপি সচিব মো. নূরে আলম সিদ্দিকী বাজেট পাঠ করে বলেন, কামারেরচর ইউনিয়ন পরিষদের নিজস্ব বাজেট আয় ১২ লাখ ৭ হাজার ২৬৯ টাকা এবং উন্নয়ন বাজেট ১ কোটি ৫১ লাখ ৫২ হাজার ৩২১ টাকা ধার্য করে ২০২৩-২০২৪ অর্থ বছরের এ বাজেট ঘোষণা করেন। 
এসময় চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব সভাপতির বক্তব্য বলেন, কামারেরচর ইউনিয়নের আর্থ সামাজিক উন্নয়ন, গ্রাম আদালতে মানুষের সেবা এবং স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য এ বাজেট বরাদ্দ রাখা হয়েছে। সেই সাথে বাজেটে ইউনিয়নের রাস্তাঘাটসহ সকল উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি এমনটাই জানান। 
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান মো. আবু সাঈদ আরজু, আব্দুস সালাম বিএসসি, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ভুট্টু, ডুবারচর জামে মসজিদ কমিটির সভাপতি মো. আখতারুজ্জামান প্রমুখ। 
বাজেট অনুষ্ঠানে কামারেচর ইউনিয়ন পরিষদের সকল সদস্য, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।